Awesome Image

দাম্পত্য জীবনে অঙ্গীকার পূরণে কোন সমস্যাই কাম্য নয়। সমস্যা থাকলে তার সমাধানেরও বেবস্থা আছে.সংকোচ ভেঙে আমাদের অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন - কলিকাতা হারবাল

August 29, 2019

দাম্পত্য জীবনে অঙ্গীকার পূরণে কোন সমস্যাই কাম্য নয়। সমস্যা থাকলে তার সমাধানেরও বেবস্থা আছে.সংকোচ ভেঙে আমাদের অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। এখানে নারী-পুরুষের যাবতীয় জটিল ওকঠিন.গোপন রোগেরপূর্ণ নিশ্চয়তা সহ রেজিস্টারকৃত বিশেষজ্ঞ ও অভিজ্ঞ ডাক্তার কবিরাজ দ্বারা সুচিকিৎসা করা হয়, ও সু পরামর্শ দেওয়া হয়। কলিকাতা হারবাল বিস্তারিত জানতে কল করুনঃ 01971198888 ইমু সহ সকল এফস খোলা আছে উক্ত নাম্বারে! !!!জেনে নিন, মেহ/প্রমেহ/প্রসাবে ক্ষয়/ধাতু ক্ষয়জনিত সমস্যার শতভাগ কার্যকরী সমাধানসমূহ ।
আমাদের দেশের অধিকাংশ পুরুষদের মাঝে যৌনতা বিষয়ক জ্ঞান স্বল্পতার কারনে এবং যৌবনকালের শুরুতে নিজ কতৃক বিভিন্ন ভুলত্রুটির ফলে পরবর্তীতে অনেকের মাঝেই ক্ষয় জনিত নানাবিধ সমস্যা পরিলক্ষিত হয়ে থাকে, যা মূলত মেহ / প্রমেহ / ধাতুঝরা / ধাতু দুর্বলতা / ধাতুক্ষয় / প্রদর রোগ নামে পরিচিত । এই রোগটি সরাসরি/তৎক্ষণাৎ শরীরের উপর কোন প্রকার প্রভাব তৈরি করে না বিধায় উক্ত রোগটির সৃষ্টি সম্পর্কে আক্রান্ত পুরুষ মানবদেহটি সহজে তেমন কিছু অনুভব ও করতে পারে না, কিন্তু উক্ত রোগটি খুব ধীরে ধীরে শরীরের উপর প্রভাব ফেলে শরীরের স্বাভাবিক কার্যক্ষমতা সম্পুর্ন নষ্ট করে দেয় ।

এক কথায় বলতে গেলে - ইহা নিজে কোন রোগ নয় বরংচ ইহা অন্যান্য অনেক শারীরিক রোগের সৃষ্টিকারী এবং আমাদের দেশে পুরুষ সমাজের অনেকেই উক্ত রোগের ভুক্তভোগী । আর তাই, আজ আমরা আলোচনা করছি - পুরুষ মানবদেহে উক্ত ক্ষয়জনিত রোগসমূহ সৃষ্টির কারন, লক্ষন এবং শতভাগ কার্যকরী সমাধানসমূহ সহ পুর্ন বিস্তারিত গাইডলাইন ।কারণসমূহ<<<
আমাদের দেশের পুরুষদের মাঝে উক্ত সমস্যা সৃষ্টির প্রধান এবং অন্যতম কারণই হল যৌবনকালের শুরুতে অধিক বেশী হস্তমৈথুন করা । এছাড়া অল্প বয়সে যৌনতা বিষয়ক অধিক বেশী চিন্তা করা, অধিক বেশী পর্ণ দেখা, অতিরিক্ত বেশী যৌন মিলন করা সহ অনিয়ন্ত্রিত এবং অনিরাপদ যৌনাচার উক্ত রোগসমূহ পুরুষ মানবদেহে সৃষ্টির অন্যতম কারন হিসাবে বিবেচিত । পাশাপাশি অতিরিক্ত স্বপ্নদোষ, অতিরিক্ত মানুষিক দুঃশ্চিন্তা, হজমের গন্ডগোল, শারীরিক পুষ্টির অভাব সহ অন্যান্য আরো নানবিধ কারনে উক্ত সমস্যাসমূহ পুরুষ মানবদেহে সৃষ্টি হতে পারে । লক্ষণসমূহ<<<

আরও পড়ুন- 

* উক্ত রোগে আক্রান্ত রোগীর শুক্র অত্যন্ত তরল হয় *** রোগী ধীরে ধীরে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ে এবং শক্তিহীন ভাব প্রকাশ পেতে থাকে *** দেহের এবং চেহারার সৌন্দর্য নষ্ট হয়, চেহারার লাবণ্যতা কমে যায়, মুখ মলিন এবং চক্ষু কোঠরাগত হয়ে পরে *** দেহে প্রয়োজনীয় প্রোটিন এবং ভিটামিনের প্রবল অভাব পরিলক্ষিত হয় *** রোগীর জীবনীশক্তি দুর্বল হয়ে পড়ে এবং নানা প্রকার রোগে অতি সহজেই আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে *** দেহে যৌন হরমোন বা পিটুইটারি এড্রিনাল প্রভৃতি গ্রন্থির হরমোন কম নিঃসৃত হয়, যার ফলে দেহে যৌন ক্ষমতা কমে যায় এবং শুক্র ধীরে ধীরে পাতলা হতে থাকে *** দৈহিক এবং মানসিক দুর্বলতা বৃদ্ধি পায়, মাথা ঘোরে, বুক ধড় ফড় করে, মাথার যন্ত্রণা দেখা যায় *** আক্রান্ত ব্যক্তি সর্বদাই অস্থির বোধ করে, বসা থেকে উঠলেই মাথা ঘোরে এবং চোখে অন্ধকার দেখে, ক্ষধাহীনতার ভাব দেখা দেয় *** পেনিস বা জননেদ্রীয় দুর্বল হয়ে যায় *** প্রসাবের আগে-পরে আঠালো জাতীয় ধাতু নির্গত হয় *** সমস্যা ধীরে ধীরে কঠিন আকার ধারণ করলে সামান্য উত্তেজনায় শুক্রপাত হয়, স্ত্রীলোক দর্শনে বা স্পর্শে শুক্রপাত ঘটে এমনকি মনের চাঞ্চল্যেও শুক্রপাত হয় *** পায়খানার সময় কুন্থন দিলে শুক্রপাত হয়, স্মরণশক্তি কমে যায়, বুদ্ধিবৃত্তি কমে যায়, পুরুষাঙ্গের ক্ষীনতা ও দুর্বলতা দেখা যায়, চোখের চারদিকে কালি পড়ে, অকাল বার্ধক্য এবং ধ্বজভঙ্গ রোগের লক্ষণ দেখা দেয় ।!!! চিকিৎসা<<< 
প্রমেহ, প্রসাবে ক্ষয়, ধাতু দুর্বলতা, ধাতুক্ষয়, প্রদর তথা ক্ষয়জনিত সমস্যাসমূহ পুরুষ মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন সমাজ এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে, যা পরবর্তীতে তাদের শারীরিক এবং মানসিক ভাবে দুর্বল সহ দাম্পত্য জীবনেও ক্ষতিকর প্রভাব ফেলে ।
আর তাই, আমাদের সমাজের যে সকল পুরুষ ভাইয়েরা উক্ত সমস্যায় ভুক্তভোগী, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য "কলিকাতা হারবাল " এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত ইউনানি ফর্মুলায় তৈরিকৃত ''মিলন সুখ কিউর প্লাস'', যা আপনার প্রসাবে ক্ষয় / ধাতু ক্ষয় / ধাতু দুর্বলতা তথা যাবতীয় ক্ষয়জনিত সমস্যার প্রয়োজনীয় সমাধানের মাধ্যমে আপনাকে শারীরিক এবং মানসিক ভাবে শতভাগ সুস্থতা ফিরিয়ে দিতে অত্যন্ত কার্যকরী ।
একনজরে ''মিলন সুখ কিউর প্লাস'' সম্পর্কে বিস্তারিত :-
নাম :- ''মিলন সুখ কিউর প্লাস''
ব্যাবহৃত উপাদান - সম্পুর্ন প্রাকৃতিক এবং ভেষজ উপাদান ।
প্রস্তুতক্রিয়া - ইউনানীও আয়ুরবেদিক ফর্মুলা অনুসারে প্রস্তুতকৃত । 
সেবনকাল :- ৭০-৮০ দিন
প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।
ক্রিয়া :- প্রসাবে ক্ষয় বন্ধকরন, ফোটা ফোটা প্রসাব ও প্রসাবের আগে-পরে ধাতু ক্ষয় বন্ধকরন, বলকারক, পুষ্টিকারক, হজমকারক , শারীরিক জীবনাশক্তির বৃদ্ধি, ভিটামিন এবং পুষ্টি ঘাটতি দূরীকরন, স্মৃতিশক্তি বর্ধক, শারীরিক অঙ্গ-প্রত্যঙ্গ সমূহের কার্যক্ষমতা বর্ধক, যৌনশক্তি বর্ধক, প্রফুল্লকারক, চেহারা ও ত্বকে লাবণ্য আনায়ন, চুলচুল পরা বন্ধকরন তথা সার্বিকভাবে মানবদেহের রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধি সহ শারীরিক ও মানসিক ভাবে সক্ষমতা ও সুস্থতা ফিরিয়ে দিতে অত্যন্ত কার্যকরী ।
পার্শ্বপ্রতিক্রিয়া :- সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়াম­ুক্ত ।
অন্যান্য - উক্ত প্রোডাক্ট সেবনকালে মাত্রাতিরিক্ত মানুষিক চাপ, অতিরিক্ত যৌনচিন্তা পরিহার, অতিরিক্ত উষ্ণ জাতীয় খাবার খাওয়া থেকে বিরত থাকা সহ স্বাভাবিক জীবনযাত্রা অব্যাহত রাখাটাই শ্রেয় !!।উক্ত প্রোডাক্টটির মূল্য :-
পুরুষ মানবদেহের যাবতীয় ক্ষয়জনিত সমস্যা দূর করে শারীরিক অঙ্গসমূহের শক্তি বর্ধক এবং যৌনস্বাস্থ্য বিষয়ক উন্নতিতে অত্যন্ত কার্যকরী আমাদের এই ''মিলন সুখ কিউর প্লাস'' প্রোডাক্টটির মূল্যমান - মাত্র 5.500 টাকা ।

আরও পড়ুন- 

প্রসাবে ক্ষয়, ধাতু দুর্বলতা, ধাতুক্ষয় তথা পুরুষ মানবদেহের জন্য উক্ত বিষয়ক সমস্যার সমাধানে শতভাগ কার্যকরী হিসাবে বিবেচিত ''মিলন সুখ কিউর প্লাস'' প্রোডাক্টটি আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই সংগ্রহ করতে পারবেন কোন প্রকার অগ্রিম পেমেন্টের ঝামেলা ছাড়াই । শুধুমাত্র একটি ফোনকল অথবা ম্যাসেজের মাধ্যমে আপনি আপনার নাম, ঠিকানা এবং মোবাইল নাম্বার পাঠিয়ে দিন আমাদের মোবাইল নাম্বারে অথবা ফেসবুক পেজে । পরবর্তীতে আমরাই আমাদের এই প্রোডাক্টটি পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করব আপনার নিকটে, পাশাপাশি আমরা দিচ্ছি প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করার সু-ব্যাবস্থা । তবে উল্লেখ্য যে , পুরো বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে প্রোডাক্টটি সংগ্রহ করতে প্রোডাক্ট মূল্যের সাথে অতিরিক্ত সার্ভিস চার্জ হিসাবে 200 টাকা প্রদান করতে হবে ।
উক্ত প্রোডাক্টটির অর্ডার ফেসবুক মেসেজের মাধ্যমে কনফার্ম করতে ( প্রোডাক্টের নাম+আপনার নাম+আপনার ঠিকানা+আপনার মোবাইল নাম্বার ) লিখে মেসেজ করুন আমাদের ফেসবুক পেজের ইনবক্সে । ফেসবুকে মেসেজ করতে - এখানে ক্লিক করুন
আপনার সমস্যা বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে সরাসরি কথা বলুন "কলিকাতা হারবাল " এর অভিজ্ঞ ডাক্তারগনের সাথে ফোন করুন অথবা মেসেজ করুন উক্ত নাম্বারে - 01763663333 / 01971198888 ( সকাল ১১ - রাত ৯ টা )
সরাসরি সাক্ষাৎ এর ঠিকানা ঢাকা মোহামমদপুর ঢাকা .বি আর টিসি. বাস ইসটানড .আললা করিম মসজিদ.মারকে্ট ঢাকা 1207 ( গুগোল ম্যাপে ডায়রেকশন দেখুন )
আমাদের প্রোডাক্টগুলোর কার্যকারিতা এবং নিশ্চয়তা 
আমাদের প্রোডাক্টগুলো সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা নিজস্ব তত্ত্ববধায়নে এবং বৈজ্ঞানিক উপায়ে প্রস্তুতকৃত, আর উক্ত কারনেই আমাদের প্রোডাক্টের গুনগত মান এবং কার্যকারিতা প্রদানের ব্যাপারে আমরা রাখতে পারি শতভাগ আস্থা এবং আপনাদের দিতে পারি উপযুক্ত ফলফাল প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা । আমাদের প্রোডাক্টগুলোতে ব্যাবহৃত কাঁচামাল এবং উপাদানসমূহ সম্পূর্ণ আমাদের নিজস্ব মাধ্যম দ্বারাই সংগ্রহকৃত, আর পরবর্তীতে উক্ত সংগ্রহকৃত উপাদানগুলোর মধ্য থেকে বাচ্ছাইকৃত এবং উৎকৃষ্ট উপাদানগুলোর উপযুক্ত ব্যাবহার এবং গুনগত মান বজায় রেখে আন্তর্জাতিকভাবে স্বীকৃত ইউনানি ফর্মুলা অনুসরন করে পূর্ণ প্রস্তুতকরন প্রকিয়া সম্পন্ন করে ভোক্তা ও অধিকার আইনের ২(১৯)(খ) এর ধারা বলে, উক্ত প্রোডাক্ট ব্যাবহারকারীকে ভোগ করতে দেয়া হয় । সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান এবং উপযুক্ত নিয়ম অনুসরন করে তৈরিকৃত বিধায় আমাদের প্রোডাক্টগুলোতে কোন প্রকার পার্শ্ব-প্রতিক্রিয়া নেই বলে আমরা উল্লেখ করতে পারি !!!।আমাদের কিছু কথা :-

প্রসাবে ক্ষয় / ধাতু ক্ষয় / ধাতু দুর্বলতা জাতীয় সমস্যার সমাধানে শতভাগ কার্যকারী আমাদের এই ''মিলন সুখ কিউর প্লাস'' প্রোডাক্টটি সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে তৈরিকৃত , পাশাপাশি আমাদের প্রোডাক্টটি সম্পূর্ণ শারীরবৃত্তীয় উপায়ে আপনার সমস্যা সমাধানে সহায়তা করে থাকে , তাই আমাদের এই প্রোডাক্টের কার্যকারিতার ক্ষেত্রে আপনি রাখতে পারেন শতভাগ আস্থা । এছাড়া উক্ত প্রোডাক্টটির সেবনবিধিও অত্যন্ত সহজ এবং ঝামেলামুক্ত । আর তাই , আজ থেকে যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উপরে উল্লেখিত সমস্যাগুলোতে ভুগছেন , তাদের জন্য আমাদের এই ''মিলন সুখ কিউর প্লাস'' প্রোডাক্টটিই হোক বিশ্বস্ত সঙ্গী , এটাই আমাদের প্রত্যাশা ।

পুরুষত্বহীনতা, যৌন দুর্বলতা বা দ্রুত বীর্যপাত সমস্যায় ভুগছেন ? যৌন রোগ , লিঙ্গ সমস্যা, শুক্রমেহ, স্বপ্নদোষ ও দ্রুত বীর্যপাত এর চিকিৎসা ,পুরুষলিঙ্গ ১/২ ইঞ্ছি লম্বা/মোটা, স্ট্রং করতে চান ? যৌন শক্তি বৃদ্ধি করে এক রাতে ৩/৪ বার মিলন করতে চান ? বীর্য গাড় করে, প্রসাবে ধাতু ক্ষয় দূর করতে চান ? অল্প উত্তেজনায় যাদের লিঙ্গের মাথায় লালা চলে আসে এবং,অসময়ে বীর্য পাত, লিঙ্গের আগা মোটা গোরা চিকন ও অন্যান্য যৌন রোগের সঠিক সমাধান।লজ্জা না করে পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত ঔষধে সুচিকিৎসা ও ভাল পরামর্শ নিতে যোগাযোগ করুন আমাদের সাথে।
যৌন সংক্রান্ত সমস্য??

কখনও কি ভেবেছেন দাম্পত্য জীবনে অশান্তির কারন কি???
আপনি কি কঠিন যৌন রোগে আক্রান্ত???
মিলনে সঙ্গীকে পূর্ন তৃপ্তি দিতে ব্যার্থ???
আপনি কি বিয়ে করতে ভয় পাচ্চেন / অথবা বািয়ের পর স্ত্রীর কাছে লজ্জা পাচ্ছেন???
স্ত্রী সহবাসে পুরোপরি অক্ষম???
অতি দ্রুত বীর্যপাত হয়???
যৌন রোগে মানসিক ভাবে চিন্তিত???
গোপন অঙ্গ ছোট ও তুলার মতো নরম???
চিকিৎসা ও ঔষধের প্রতি আস্থা হারিয়েছেন???
দেশী-বিদেশী ঔষধ খেয়ে কোন উপকার পান নাই???
যৌন রোগের সমাধান আছে কি-না তা আর বিশ্বাস হয় না???
হালকা উত্তেজনায় গোপন অঙ্গের মাথায় বিজলের মত পানি আসে???
তাহলে আজই যোগাযোগ করুন...
উত্তর একটাই সঠিক জায়গায় পরামর্শ ও চিকিৎসা নিন।স্থায়ীভাবে সুস্থ্য হয়ে সংসার,ধর্ম-কর্ম পালন করুন ! তাহলে
আমাদের স্বনামধন্য প্রতিষ্টানে আপনার সমস্যার পূর্ণ বিবরণ জানিয়ে পত্র লিখুন অথবা ফোনে আলাপ করুণ বিস্তারিত আরও কিছু জানার জন্য ফোনের মাধ্যমে যোগাযোগ করুণ।
কলিকাতা হারবাল!
ডা: হাফেজ কারি. হাকীম. কবিরাজ মো: মাহাবুবুর রহমান! 
(রেজিষ্টার্ড হারবাল স্পেশালিস্ট
যৌন. চর্ম .সাস্থ্যহীনতা.মেদভুড়ি. হাঁপানি,বাত. যৌন,চর্ম. শিশু. ও মহিলা রোগে (১৭ বৎসরের অভিঙ্গতা)
ওয়েব ছাইট. 
লাইক পেইজ.
ইউটিউব চেনেলে

 

আরও পড়ুন- 

আপনার সাস্থ সেবা নিশ্চিত করতে  সরাসরি ডাক্তারের সাথে কথা বলুন। কলিকাতা হারবাল কেয়ার  একটি আধুনিক আয়ুর্বেদ চিকিৎসা কেন্দ্র।

tag: 

 কলিকাতা হারবাল  কলিকাতা হারবাল কেয়ার   কলিকাতা হারবাল ডাক্তার  kolikata herbal care kolikata herbal kolikata herbal dhaka kolikata herbal doctor kolikata herbal medicine original kolikata herbal kolikata herbal treatment kolikata herbal mohammadpur popular kolikata harbal  কলিকাতা হারবাল ঔষধ