Awesome Image

ঠোঁট-কালো-হয়ে-যাচ্ছে-জেনে-নিন-সমাধান-নানা-কারণে-আমাদের-ঠোঁট-কালচে-হয়ে-যেতে-পারে জেনে নিন সমাধান নানা কারণে আমাদের ঠোঁট কালচে হয়ে যেতে পারে- কলিকাতা হারবাল

December 02, 2019

রোদে দীর্ঘ সময় থাকা, ধূমপান করা, সস্তা লিপস্টিক বব্যহার ইত্যাদি কারণে ঠোঁটে কালচেভাব দেখা দিতে পারে। এমনকী যারা বারংবার ঠোঁট চাটেন, তাদেরও এই সমস্যা হতে পারে। ভিটামিনের অভাব বা রক্তস্বল্পতার কারণেও কিন্তু আমাদের ঠোঁট তার স্বাভাবিক গোলাপি রং হারিয়ে ফেলে।  
ঠোঁটের কালচেভাব দূর করতে হলে হতে হবে যত্নশীল। বারবার জিহ্বা দিয়ে ঠোঁট ভেজানোর অভ্যাস থাকলে তা ত্যাগ করুন। তাতে ঠোঁটের আর্দ্রতা হারায়। নিয়ম করে মধু আর চিনির মিশ্রণ ঘষে ঠোঁট এক্সফোলিয়েট করা দরকার। তারপর লাগান লিপবাম। এর পাশাপাশি ঘরোয়া কিছু উপায়ে কালচে ঠোঁট গোলাপি করে তুলতে পারবেন-কাঁচা হলুদ: গায়ের রঙের উজ্জ্বলতা বাড়াতে কাঁচা হলুদ বেশ কার্যকরী। পাশাপাশি ঠোঁটের রংও উজ্জ্বল করে তুলতে সক্ষম এটি। কাঁচা হলুদের রস আর দুধের সর একসঙ্গে মিশিয়ে ঠোঁটে লাগিয়ে নিন। মিশ্রণটা শুকাতে দিন। তারপর তুলে ধুয়ে নিন।লেবু: রাতে ঘুমাতে যাওয়ার আগে এক টুকরো লেবু কেটে চিনির মধ্যে কিছুক্ষণ ডুবিয়ে রাখুন। তারপর সেটি ঠোঁটে ঘষে নিন ভালো করে। সারারাত মিশ্রণটি ঠোঁটে থাকুক, পরদিন সকালে হালকা গরম পানিতে ধুয়ে নিন। লেবুর রস প্রাকৃতিক ট্যান রিমুভার ও ব্লিচ হিসেবে কাজ করে।বিট: বিট কুরে নিয়ে রস বের করে নিন। তারপর এই রস আর দুধের সরের মিশ্রণ তৈরি করুন।

আরও পড়ুন- 

ঠোঁটের উপর হালকা পরত লাগান। ১০ মিনিট পর ধুয়ে লিপ বাম লাগিয়ে নিন। প্রতিদিন এই টোটকা ব্যবহার করলে ঠোঁটের উজ্জ্বলতা ফিরে আসবেবেদানা: বেদানার রস, কয়েক ফোঁটা গোলাপজল ও দুধের সর একসঙ্গে মিশিয়ে ঠোঁটের উপর ম্যাসাজ করুন মিনিট তিনেকের জন্য। তারপর ধুয়ে পেট্রোলিয়াম জেলি লাগিয়ে নিন।আমন্ড তেল: রাতে শোয়ার আগে নিয়মিত আমন্ড অয়েল ম্যাসাজ করলেও ঠোঁটের উজ্জ্বলতা ফিরে আসবে।কলিকাতা হারবাল ঢাকা বাংলাদেশ।যৌন দুর্বলতা বা দ্রুত বীর্যপাত সমস্যায় ভুগছেন,যৌন রোগ,লিঙ্গের সমস্যা, শুক্রমেহ,স্বপ্নদোষ ও দ্রুত বীর্যপাত এর,স্থ্যথায়ী চিকিৎসা,পুরুষলিঙ্গ ১/২ ইঞ্ছি লম্বা/মোটা,স্ট্রং করতে চান,যৌন শক্তি বৃদ্ধি করে এক রাতে ৩/৪ বার মিলন করতে চান? বীর্য গাড় করে,প্রসাবে ধাতু ক্ষয় দূর করতে চান,অল্প উত্তেজনায় যাদের লিঙ্গেরমাথায় লালাচলে আসে,এবং,অসময়ে বীর্যপাত, লিঙ্গের আগামোটা গোরা চিকন ও অন্যান্য যৌন রোগের সঠিক সমাধান।লজ্জা না করে পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত ঔষধে সুচিকিৎসা ও ভাল পরামর্শ নিতে যোগাযোগ করুন আমাদের সাথে। আমরা কলিকাতা হারবাল যৌন দুর্বলতাকিডনি,লিভার,পাইলস,হাঁপানি,মেদভুড়ী,সাস্থ্যহীনতা,পুরুষদের যৌন সংক্রান্ত ও স্ত্রীরোগসমূহের হারবাল চিকিৎসায় বিশেষ পারদর্শী।পার্শ্ব প্রতিক্রিয়াহীন,সফল এবং কলিকাতা হারবাল চিকিৎসা গ্রহণ করুন,যা আপনার সকল জটিল শারীরিক সমস্যা সমূহকে মূল থেকে নির্মূল করে আপনাকে পুরোপুরি সুস্থ করে তুলবে ইনশাল্লাহ।ফোন করুন(01741-331199) যৌন সংক্রান্ত সমস্যা?ও প্রশ্ন? কখনও কি ভেবেছেন দাম্পত্য জীবনে অশান্তির কারন কি? আপনি কি কঠিন যৌন রোগে আক্রান্ত? মিলনে সঙ্গীকে পূর্ন তৃপ্তি দিতে ব্যার্থ? আপনি কি বিয়ে করতে ভয় পাচ্চেন / অথবা বািয়ের পর স্ত্রীর কাছে লজ্জা পাচ্ছেন? স্ত্রী সহবাসে পুরোপরি অক্ষম? অতি দ্রুত বীর্যপাত হয়? যৌন রোগে মানসিক ভাবে চিন্তিত? গোপন অঙ্গ ছোট ও তুলার মতো নরম? চিকিৎসা ও ঔষধের প্রতি আস্থা হারিয়েছেন? দেশী-বিদেশী ঔষধ খেয়ে কোন উপকার পান নাই?যৌন রোগের সমাধান আছে কি-না বিশ্বাস হয় না? হালকা উত্তেজনায় গোপন অঙ্গের মাথায় বিজলের মত পানি আসে? তাহলে আজই যোগাযোগ করুন..

আরও পড়ুন- 

আপনার সাস্থ সেবা নিশ্চিত করতে  সরাসরি ডাক্তারের সাথে কথা বলুন। কলিকাতা হারবাল কেয়ার  একটি আধুনিক আয়ুর্বেদ চিকিৎসা কেন্দ্র।

tag: 

 কলিকাতা হারবাল  কলিকাতা হারবাল কেয়ার   কলিকাতা হারবাল ডাক্তার  kolikata herbal care kolikata herbal kolikata herbal dhaka kolikata herbal doctor kolikata herbal medicine original kolikata herbal kolikata herbal treatment kolikata herbal mohammadpur popular kolikata harbal  কলিকাতা হারবাল ঔষধ