Awesome Image

আয়ুর্বেদিক হারবাল চিকিৎসা জগতে সর্ব প্রথম আমাদের চিকিৎসা ব্যবস্থা শুরু হয় বাংলাদেশে অনেক দিন আগে থেকেই।

December 26, 2020

কিন্তু এটা ছিলো ১৯৮২ সালের ঘটনা,
মোঃ পুর কলিকাতা হারবাল "বিশেষ এক চিকিৎসা প্রতিষ্ঠান এবং সকল রোগের সুচিকিৎসা কেন্দ্র হবার কিছু ঘটনা রহিয়াছে বহু দিন ধরেই। আপনারা হয়ত অবগত আছেন।
বিশেষ করে অনেক পুরুষের যৌন চিকিৎসার অভাবে তাদের গোপন সমস্যা সহ সকল জটিল ও কঠিন রোগের জন্য সু চিকিৎসা করাতে পারতোনা এবং আয়ুর্বেদিক হারবাল ঔষধবিদ্যার প্রভাব বাংলাদেশে মাত্রই শুরু হয়েছে,কেননা যৌন চিকিৎসা আয়ুর্বেদিক হারবাল ব্যাতীত তেমন একটা অন্যান্য চিকিৎসা ব্যাবস্থায় সেরে উঠতে অনেক সময় দরকার হয়, কিন্তু আয়ুর্বেদিক হারবাল ঔষধ এক কোর্সই আপনার গোপন রোগ সারতে বাধ্য করবে। ইনশাআল্লাহ।
কলিকাতা হারবাল যখন তাদের তৈরি ঔষধ দ্বারা দিনের পর দিন হাজার হাজার লাখ লাখ যৌন রুগি সুস্থ হতে শুরু করলো তখন থেকেই এই কলিকাতা হারবাল এর সুনাম এবং চিকিৎসার ধরন ছড়িয়ে পড়লো বিশ্ব জুরে।
বিশেষ করে মধ্যপ্রাচ্যের দেশ, মালয়েশিয়া আবুধাবি,সিঙ্গাপুর,বাহরাইন, জরদান,
কুয়েত,কাতার,ওমান,দুবাই,সৌদিআরব,মালদ্বীপ,ইংল্যান্ড, আমেরিকা, লন্ডন, অস্ট্রেলিয়ার মত দেশের প্রবাসীদের যাবতীয় রোগ সমস্যার সকল ঔষধ পাবার জন্য আগ্রহী হয়ে পড়লো,
তখন সরকারি ভাবে আমাদের কলিকাতা হারবাল এর প্রতিষ্ঠাতা ও পরিচালক বৃন্দ বিদেশের বুকেতেও প্রবাসী চিকিৎসা ব্যাবস্থা শুরু করলো,
পোষ্ট অফিস "ই এম এস, এবং পার্সেল এমং ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে চার থেকে পাঁচ দিনের মধ্যে ঔষধ পাঠানোয় ১০০% সফলতা আসার কারনে এখনো সরকারি ভাবে সকল দেশে ঔষধ পাঠানো হয়, অথবা বন্ধু বান্ধব এর মাধ্যমে ইমিগ্রেশনের আগে আপনারা চাইলে ঔষধ বিদেশে বসেই নিতে পারেন।
অনেকেই আমাদের কে বলে থাকেন "আসল কলিকাতা হারবাল প্রতিষ্ঠান কোনটা?
সে বিষয়ে খুজঁতে হলে আপনাকে গুগোল এ সার্চ দিতে হবে কলিকাতা হারবাল ডট, কম।